ঢাকা, শনিবার, ১৬ জানুয়ারী ২০২১

রাঙামাটিতে বেইলি ব্রীজ ধসে তিন জন নিহত

:: সিটি রিপোর্ট || প্রকাশ: ২০২১-০১-১২ ১১:১১:৪৩

রাঙামাটি-খাগড়াছড়ি সড়কের কুতুকছড়িতে পাথরবোঝাই ট্রাকসহ বেইলি ব্রীজ ধসে পড়ে ৩ জন নিহত হয়েছে। বন্ধ রয়েছে রাঙামাটি-খাগড়াছড়ি সড়ক যোগাযোগ।

স্থানীয়রা জানান, সকাল সাড়ে ছয়টা দিকে একটি পাথর বোঝায় ট্রাক চট্টগ্রাম থেকে রাঙামাটি হয়ে খাগড়াছড়ি যাচ্ছিল। তখন ট্রাকটি ব্রিজের মাঝ বরাবর আসলে ব্রিজটি ভেঙ্গে ট্রাকটি নিচে নদীতে পড়ে যায়, পরে স্থানীয়রা ট্রাকে থাকা ব্যক্তিদের মধ্য থেকে একজনকে মৃত অবস্থায় উদ্ধার করে।

স্থানীয়দের সাথে রাঙামাটি ফায়ার সার্ভিসের একটি টিম যোগ হলে ট্রাকের ভিতরে থাকা আরো দু’জনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। তবে ট্রাকটি এখনো উদ্ধার করা হয়নি।

রাঙামাটি ফায়ার সার্ভিসের উপপরিচালক রতন কুমার নাথ জানিয়েছেন, উদ্ধার অভিযান চলছে। তিনজনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) তাপষ রঞ্জন ঘোষ জানিয়েছেন, নিহত তিন ব্যাক্তির নাম এখনো আমরা জানতে পারিনি, তবে একজনের পরিচয়ের কিছুটা জানতে পরেছি তার বাড়ি চট্টগ্রামের বায়জিদে শুনা গেছে, সে অনুসারে আমরা খবর নিচ্ছি পরিচয় শনাক্তে। পাথর বোঝেই ট্রাকটি চট্টগ্রাম থেকে রাঙামাটির মানিকছড়ি কুতুকছড়ি হয়ে খাগড়াছড়ি যাচ্ছিল বলে জানান তিনি।