ঢাকা, বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১

ক্যারিয়ার টাইমস২৪ডট কম

Careertimes24.com একটি স্বপ্ন ও সম্ভাবনার নাম।কোন ব্যবসায়িক উদ্দেশ্য নয়, বরং সামাজিক দায়বদ্ধতা এবং দেশের প্রতি মমত্ব বোধের বহিঃ প্রকাশ থেকেই আমাদের যাত্রা শুরু। ৭১’র মহান মুক্তিযুদ্ধের পর থেকে আজ পর্যন্ত দেশ এগিয়েছে অনেক দূর। আমাদের তরুণ প্রজন্ম দেশের গণ্ডি পেরিয়ে বিশ্ব পরিমণ্ডলে উজ্জ্বল করছে দেশের নাম। প্রতি দিনই কোন না কোন সাফল্যের খবর পাচ্ছি আমরা। যা আমাদের নতুন কিছু করতে উৎসাহ যোগাচ্ছে। ক্যারিয়ারটাইমস২৪ডট কম সেই উৎসাহের একটিবহিঃ প্রকাশ মাত্র।

বর্তমান প্রেক্ষাপট বলছে তরুণ প্রজন্ম অনলাইন নির্ভর। প্রায়শ কানে ভাসে ‘একুশ শতকের কান, সংবাদ প্রধান।’ অর্থাৎ এ প্রজন্ম সংবাদ জানতে খুব বেশি আগ্রহী। এখন যে ঘটনা ঘটলো তা এখনই জানতে চাওয়া এ প্রজন্মের বড় বৈশিষ্ট্য। আর দেশের লক্ষ লক্ষ শিক্ষিত বেকার প্রতিনিয়ত খুঁজে ফেরে চাকরির খবর। দেশের শিক্ষিত বেকার-তরুণদের কথা বিবেচনা করেই আমাদের এই পথচলা। বিশ্বায়নের এই সময়ে সবাইকে ছুটতে হচ্ছে গন্তব্যের দিকে। সময় নষ্ট করবার মতো সময় এখন কারো হাতে নেই। তাই চাকরি খোঁজার জন্য অনলাইন মাধ্যম তরুণদের পছন্দের শীর্ষে। এতে সময় যেমন বাঁচে, তেমনি পছন্দের কাজটি খুঁজে পেতেও সুবিধা হয়। এ জন্য তথাকথিত নিউজ সাইটে না গিয়ে আমরা ক্যাম্পাস এবং ক্যারিয়ারকে গুরুত্ব দিয়েছি।
এখানে আমরা দেশের পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে শুরু করে সকল পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের ইতিবাচক সংবাদ পরিবেশনের উপর গুরুত্ব দেবো। দেশের এবং দেশের বাইরের সকল চাকরির সংবাদ দ্রুত পাঠকের কাছে পরিবেশন করাই হবে আমাদের সব চেয়ে বড় চ্যালেঞ্জ। এছাড়াও থাকছে দেশ-বিদেশের স্কলারশিপ ও উচ্চশিক্ষার খবর। অনলাইন নির্ভর তারুণ্যের জন্য থাকছে তথ্য ও প্রযুক্তির নানা খবর। ক্যাম্পাস ক্লাবগুলোর বিভিন্ন কর্মকা-কেও তুলে ধরতে চাই মমতার সাথে। সাফল্য সব সময় আমাদের আনন্দিত করে। তাই সাফল্যের খবর প্রকাশে অত্যন্ত যত্নশীল হবে ক্যারিয়ার টাইমস টিম।
কোন ব্যবসায়িক প্রতিষ্ঠান আমাদের পিছনে নেই। দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের  কয়েকজন তরুণ সাংবাদিকের সামান্য বিনিয়োগই আমাদের পুঁজি। সততার সাথে এই স্বল্প পরিসর থেকেই সেবা করতে চাই প্রিয় মাতৃভূমি বাংলার, বাংলাদেশের।